• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

মাকে নিয়ে টিপু আলম মিলনের লেখা গানে রাজীব

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

ক্লোজআপ তারকা রাজীবের গাওয়া গানের মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। মা আর সন্তানের সম্পর্কের টানাপোড়েন গানটির কথা লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। মা ও ছেলের ভূমিকায় অভিনয় করেছেন দিলারা জামান ও ঈরেশ যাকের। রূপতনুর সুর ও সঙ্গীতে এটি  পরিচালনা করেছেন বৈশাখী টিভির অনুষ্ঠান ও বিপণন উপদেষ্টা বেনু শর্মা এবং প্রোগ্রাম ম্যানেজার লিটু সোলায়মান।

বৈশাখী টিভির ফিলার সং হিসাবে প্রচারিত হচ্ছে গানটি। এ গানটিকে ঘিরে সীমান্ত সজলের পরিচালনায়  নির্মিত হয়েছে ‘ওগো মা’ নামে একটি নাটকও। আসন্ন বিশ্ব মা দিবসে প্রচার হবে এটি। নাটকের গল্পও লিখেছেন টিপু আলম মিলন। গানটি এ নাটকের টাইটেল সং হিসেবেও ব্যবহার করা হবে। বৈশাখী টিভির ইউটিউব চ্যানেলে গত সপ্তাহে মুক্তি পেল এ গানের মিউজিক ভিডিও। মুক্তির পর থেকেই এ গানের প্রশংসা এখন নেট দুনিয়ায়। হাজার হাজার দর্শকের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে গানটি।

গানের স্রষ্টা গীতিকার টিপু আলম মিলন বলেন, মায়ের প্রতি সন্তানের অশ্রদ্ধা, অসম্মান আর নির্যাতনের কারণেই আমি এ গানটি লিখতে তাগিদ অনুভব করি। রূপতনু যেমন সুর করেছে রাজীবও তার গায়কীতে এ আবেগটা আরো ফুটিয়ে তুলেছে। আমার মাসহ পৃথিবীর সকল মায়ের জন্যই আমার এ গান। ‘ওগো মা’ নাটকের গল্পটিও মা আর সন্তানের সম্পর্কের এই টানাপোড়েনকে উপজীব্য করেই রচিত

 

গীতিকার টিপু আলম মিলন আরো বলেন, আল্লাহর এবাদত আর মায়ের সেবা ছাড়া সবই যে মূল্যহীন- বিষয়টি যদি সবাই উপলব্ধি করত তাহলে সমাজে এত অসঙ্গতি দেখতে হতো না।

মিউজিক ভিডিওর অন্যতম পরিচালক লিটু সোলায়মান বলেন, শুরু থেকেই আমি এ গানের সঙ্গে জড়িত। গানটা শুনেই আমি এর ভিজ্যুলাইজেশন চিন্তা করে ফেলি। রাজীবের অসাধারণ গায়কী দর্শকদের অন্য এক মোহময় জগতে নিয়ে যাবে বলে আমার বিশ্বাস।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা