• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৩ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

বঙ্গবন্ধুর কারণে স্বাধীন রাষ্ট্র হওয়ায় দেশের মানুষ শান্তিতে রয়েছে

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২৩  

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ড. সেলিম মাহমুদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের কথা ভাবেন এবং চিন্তা করেন। প্রধানমন্ত্রী সকল ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের চাকুরী জাতীয় করে তিনি যুগান্তকারী ভূমিকা নিয়েছেন। তিনি শনিবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত দপ্তরী কাম প্রহরীদের কর্মক্ষেত্রে বিদ্যমান সমাধান কল্পে বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শুধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারনে আমরা স্বাধীন রাষ্ট্র হিসেবে পেয়েছি। আর তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জীবনযাত্রা মানের কথা চিন্তা করেন। বঙ্গবন্ধুর কারনে স্বাধীন রাষ্ট্র হওয়ায় দেশের মানুষ শান্তিতে রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নানান সুবিধা দিয়েছেন, তেমনি কাম দপ্তরী প্রহরীদের কর্মক্ষেত্রে নানান সুবিধা দেয়ার জন্য চিন্তা রয়েছে।

কচুয়া উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী সভাপতি মানিক হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনের পরিচালনায় এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, বিতারা ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার, পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মবিন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক জিয়াউর রহমান হাতেম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের কর্মরত দপ্তরী কাম প্রহরীরা উপস্থিত ছিলেন। একই দিনে তিনি সাচার ডিগ্রি কলেজ মিলনায়তনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা