• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

ইশ...এত নোংরা কেন রে তুই, অঙ্কুশকে শুভশ্রী

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩  

এক দশকের বেশি সময় ধরে বন্ধুত্ব টালিউড তারকা অঙ্কুশ ও শুভশ্রীর। রুপালি পর্দায় দর্শকের কাছে বেশ জনপ্রিয় এ জুটি। জি বাংলার নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর নতুন সিজনেও দেখা যাবে এ জুটিকে।

শুটিংয়ের ফাঁকে দুই বন্ধুর খুঁনসুটির এক ভিডিও শেয়ার করেছেন শুভশ্রীর ইনস্টাগ্রামে।

শুটিংয়ের ব্যস্ততার ফাঁকেই ফাস্টফুড খেতে দেখা গেল অঙ্কুশকে। সারা গালে চিজ লেগে নায়কের। বার্গারজাতীয় কোনো খাবার খাচ্ছিলেন অভিনেতা। ভিডিওর শুরুতেই শুভশ্রীর প্রশ্ন- ‘কী করছিস তুই?’ খাবারে কামড় দিতে দিতেই অঙ্কুশ বলেন, ‘আমি চিজ খাচ্ছি’। 

এর পরই বিরক্তি প্রকাশ করে শুভশ্রী বলেন, ইশ… এত নোংরা কেন রে তুই? এভাবে খাচ্ছিস কেন? তাতে অবশ্য কিছু যায় আসেনি অঙ্কুশের। কোনোরকম লজ্জা ছাড়াই শুভশ্রীকে পাল্টা বলেন, কতক্ষণ জলখাবার খাইনি আমি। দে... মুখটা একটু পরিষ্কার করে দে। 

এ কথা শুনে রাজের স্ত্রী বলেন, আমি নোংরুটেদের পরিষ্কার করতে পারব না।

এই ভিডিওতে কালো টি-শার্টের ওপর কালো জ্যাকেটে দেখা মিলল অঙ্কুশের। নায়িকার মুখ অবশ্য দেখা যায়নি। এই ভিডিও দেখেই স্পষ্ট- অঙ্কুশের সঙ্গে তার বন্ধুত্ব কতটা মজবুত। ডান্স বাংলা ডান্সের সঞ্চালক হিসাবে থাকছেন অঙ্কুশ। অন্যদিকে বিচারকের ভূমিকায় থাকবেন তিন কন্যা- টালিউডের শুভশ্রী, শ্রাবন্তী ও মুম্বাইয়ের ‘নাগিন’ মৌনি রায়। পাশাপাশি মিঠুন চক্রবর্তী ১০ বছর পর ফিরছেন মহাগুরুর আসনে।

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় করোনা ঠিক আগেই একটি ছবিতে কাজ করেছিলেন শুভশ্রী-অঙ্কুশ। বাবা যাদবের এই সুপার ন্যাচারাল থ্রিলার এখনো মুক্তি পায়নি। ২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে দেখা গেছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। অপেক্ষা তাদের দ্বিতীয় ছবি মুক্তির।

শুভশ্রীকে শেষ দেখা গেছে ‘ড. বক্সী’ ছবিতে। সেভাবে সাড়া ফেলেনি ক্রিসমাসে মুক্তি পাওয়া এ বাংলা ছবি। খুব শিগগির ওটিটি প্ল্যাটফরমে ডেবিউ করছেন নায়িকা। সৌজন্যে ‘ইন্দুবালা ভাতের হোটেল’। জিফাইভে মুক্তি পাওয়া নায়কের শেষ সিরিজ ‘শিকারপুর’ প্রশংসা কুড়িয়েছে সব মহল থেকে।

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা