• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

ষাট গম্বুজ বার্তা

ফকিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে কৃষক ও গলায় রশি দিয়ে কাঠমিস্ত্রির মৃত্যু

ষাট গম্বুজ টাইমস

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২৩  

ফকিরহাট উপজেলার লখপুরের জাড়িয়া-মাইটকুমড়া এলাকার একটি ফার্নিচারের ঘর থেকে আ. রব মোল্লা (৬০) নামে এক কাঠমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে রব মোল্লার ভাড়া নেওয়া নিজ ফার্নিচারের ঘরের আড়ার সাথে গলায় কাপড় দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আ. রব মোল্লা লখপুরের জাড়িয়া-মাইটকুমড়া এলাকায় দুই বছর আগে বিয়ে করে তার স্ত্রীকে নিয়ে যুগিখারী নদীর পাড়ে ঘর বেধে বসবাস করে আসছেন। সেখানে তিনি সেলিম ফরাজীর নিকট থেকে ঘর ভাড়া নিয়ে ফার্নিচারের কাজ করতেন। 
ঘটনার দিন সকালে রব মোর্লার স্ত্রী তাকে ফোনে না পেয়ে ফার্নিচারের ঘরে আসেন। সেখানে তার স্বামীকে ঝুলন্ত মৃত অবস্থায়  দেখতে পান।

খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে আসেন। এরপর প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, রব মোল্লার কাছে এলাকার অনেক মানুষ টাকা পাবেন। দেনার দায়ে তিনি আত্মহত্যা করেছেন বলে তারা ধারনা করছেন। আ. রব মোল্লা ভাঙ্গুরা এলাকার মৃত দানু মোল্লার ছেলে।

ফকিরহাট মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আিিনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অপরদিকে, ফকিরহাট উপজেলার শুভদিয়ার তেকাঠিয়া এলাকায় মৎস্য ঘেরে স্যালো মেশিন দিয়ে পানি দেওয়া শেষে তার গছানোর সময় লুৎফর শেখ (৫৫) নামে এক কৃষক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।নিহত লুৎফর শেখ তেকাঠিয়া গ্রামের ফরহাদ শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিদ্যুতের সংযোগ দেয়া অবস্থায় বিদ্যুতের তার গুটিয়ে স্যালো মেশিনের উপর রাখার সময় অসর্তকাবশত: বিদ্যুতায়িত হয়ে লুৎফর শেখ মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে।

ফকিরহাট মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে। 

ষাট গম্বুজ বার্তা
ষাট গম্বুজ বার্তা